সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীমঙ্গলের কলেজ রোড থেকে অজগর উদ্ধার

শ্রীমঙ্গল প্রতিনিধি ::

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কলেজ রোডের পাশের একটি ময়লারস্তুপ থেকে ৩ ফুট লম্বা একটি অজগর সাপের বাচ্চা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মে) রাত ৮টার দিকে স্থানীয় লোকজন সাপটিকে দেখতে পান। পরে বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজলকে খবর দিলে তিনি সাপটি উদ্ধার করেন। তবে সাপটি কোনো ধরনের দুর্ঘটনার শিকার হয়নি।

ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল বলেন, শ্রীমঙ্গলের কলেজ রোডের পাশের ময়লারস্তুপে একটি অজগর সাপ দেখে ওই এলাকার লোকজন আমাদের ফোন দেয়। খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। স্থানীয় লোকজনের সহায়তায় অজগরটি উদ্ধার করে বন্যপ্রাণী ব্যবস্থাপনা বিভাগের কাছে অজগরটি হস্তান্তর করি।

তিনি আরও বলেন, খাদ্যসংকট দেখা দেওয়ায় জঙ্গল থেকে বন্যপ্রাণীরা লোকালয়ে বেড়িয়ে পড়ছে। বন বিভাগ রাতেই অজগরটিকে লাউয়াছড়ায় অবমুক্ত করে দেবে বলে জানায়।

বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের শ্রীমঙ্গল রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, স্থানীয়রা বাংলাদেশ বন্যপ্রাণী সেবা ফাউন্ডেশনের পরিচালক স্বপন দেব সজল সাপটাকে উদ্ধার করে আমাদের কাছে নিয়ে আসেন। ৩ ফুট লম্বা অজগর সাপের বাচ্চাটা রাতেই অবমুক্ত করে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: